রাব্বি আহমেদ, বরগুনা প্রতিনিধিঃ শীতার্তদের মাঝে কম্বল বিতরণে ১৩০ বছরের মন্সুর আলী মানুষটিও বাধ যায় নি,, তার কথায় ছিলো, অনেক আশা কেউ একটা কম্বল দিবে তাকে অবশেষে পেয়ে অনেক খুশি, মুখ ভরা হাসি, তিনি বলেন আমাকে ভুলিও না তোমরা,,আবার ডাকিও আমাকে।

বরগুনা জেলাধীন নলটোনা ইউনিয়নে শীতার্ত অসহায় নারী-পুরুষের মধ্যে শীত বস্র বিতরন করেছে আই,পিডিসি’র সহযোগিতায় ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন। আই,পিডিসি’র সহযোগিতায় আজ(১১,জানুয়ারি) নলটোনার ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ আয়োজন করা হয়। আয়োজনে উপস্থিত ছিলেন নলটোনা ইউনিয়নের ইউপি সদস্য রুমি বেগম, এবং বরগুনা জেলা কমিটির সহ-সভাপতি জাকারিয়া হোসেন, সাধারন সম্পাদক রাব্বি আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক তাসনিয়া হাসান অর্পিতা, প্রচার সম্পাদক ইমরান হোসেন, ক্রিয়া সম্পাদক রাহাত খান, প্রকল্প বিষয়ক সম্পাদক রিয়াজ তালুকদার, সদস্য আরিফুল ইসলাম মুরাদ সহ ধ্রুবতারার সদস্যবৃন্দ।

শীতবস্ত্র পেয়ে শীতার্ত অস্বচ্ছল দরিদ্র পরিবারের সদস্যরা কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,আল্লাহর কাছে দোয়া করছি,আপনারা যেন গরীবের জন্য আরও সাহায্য করতে পারেন এবং সাড়া জীবন এভাবেই মানুষের পাশে দাড়াতে পারেন।

ধ্রুবতারার সাধারন সম্পাদক, রাব্বি আহমেদ বলেন,আমরা আনন্দিত শীতার্তদের পাশে দাঁড়াতে পেরেছি।চাহিদার সকলকে দিতে পারলে আমরা আরও খুশী হতাম।